মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরের অর্ধশতাধিক এতিম মাদরাসা শিক্ষার্থীদেরকে খাওয়ালেন জেলা মানবিক পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম (পিপিএম)।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নে "দারুল কোরআন আল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায়" এ খাবারের আয়োজন করেন তিনি। এসময় তিনি এতিম শিশুদের থাকা,খাওয়ার ব্যবস্থাসহ আনুষাঙ্গিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং সব সময় তাদের পাশে থাকার আস্বাস দেন।

মাদরাসা শিক্ষার্থীরা বলেন, আমরা আজ আনন্দিত পুলিশ সুপার কি তা আমরা জানিনা। শুধু জানি অনেক বড় পুলিশ। স্যার আমাদের নিজের হাতে খাবার পরিবেশন করেছেন। অনেকদিন পর পেটভরে গোশত দিয়ে ভাত খেলাম। সব খাবার পর্যাপ্ত ছিল।

এলাকাবাসী বলেন, এটা সত্যি অবিশ্বাস্য, একজন পুলিশ সুপার এতোটা মানবিক হয় তা আমরা আজ না দেখলে বিশ্বাস করতাম না। পুলিশের প্রতি যে মানুষের অনেক ভুল ধারনা ছিলো তা এসব মানবিক কর্মকাণ্ডে পু্লেিশর সুনাম ফুটে উঠবে।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, আল্লাহর কুরআন পড়ছে ইয়াতিম শিশুরা। তাদের জন্য একবেলা খাবারের ব্যবস্থা করতে পেরে আমি আনন্দিত। সবার সাথে কথা বলেছি। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তাদেরকে জানাতে হবে। তাহলে তারা খাটি দেশপ্রেমিক হবে। আমি যেখানেই থাকি সব সময় তাদের খোঁজ খবর রাখবো।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মোতাহীন বিল্লাহ, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ, ডিআইওয়ান মো. মোস্তাফিজুর রহমানসহ মাদরাসার শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(আইইউএস/এএস/সেপ্টেম্বর ০৪, ২০২২)