প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট : কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ সাড়ে ৩বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে দাদা আফজাল হোসেন (৬২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে। অভিযুক্ত আফজাল হোসেন উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের মৃত আসমত আলীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ধর্ষনের শিকার শিশুটির বাবা আব্দুল লতিফ তার বাবা আফজাল হোসেনকে আসামি করে রাজারহাট থানায় একটি শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে রাজারহাট থানা পুলিশ আফজাল হোসেন (৬২)কে গ্রেফতার করে বুধবার(৭সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করেছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বাড়ীতে কেউ না থাকার সুযোগে খেলারত ওই শিশুকে টিভি দেখার কথা বলে ঘরে নিয়ে এসে লম্পট ওই দাদা ধর্ষণ করে। মেয়েটির আত্ম চিৎকারে তার বড় বোন ছুটে এসে ঘটনাটি দেখতে পায়। পরে ধর্ষিতাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলায় আফজাল হোসেনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

(পিএস/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০২২)