এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য অতুল চন্দ্র সরকার কোমল মতি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বাঁশের চাতাল করে দিয়েছেন।

গত সোমবার ইউনিয়নের বিলজোনা খালের উপর থাকা ভাঙ্গা ব্রীজের পাশে এলাকাবাসীর সাথে নিয়ে নিজের অর্থায়নে এই বাঁশের চাতাল করেন।

দীর্ঘদিন ধরে বিলজোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কয়েক শত শিক্ষার্থী সহ এলাকাবাসী প্রতিদিন যাতায়াতের পথে বিলজোনা খালের কাছে এসে তাদের পড়তে হয় বিপাকে। তাদের একটু বৃষ্টি হলেই পায়ের জুতা স্যান্ডেল খুলে হাতে নিয়ে পার হয়।

যেহেতু বিল জোনা গ্রামের মানুষের বাহের মোড় বাজার কেন্দ্রিক ব্যাবসা বানিজ্য সেহেতু তারা প্রতিনিয়ত এই রাস্তা তারা ব্যবহার করে থাকে। এছাড়াও হিন্দু অধ্যুষিত এলাকা হয় এই ভেঙ্গে যাওয়া ব্রিজের পাশেই পূজা অর্চনার জন্য প্রাচীনতম স্থান রয়েছে। এতে করে আরো দূভোগে পরতে হয় তাদের।

স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন আমাদের মেম্বার অতুল চন্দ্র সরকার এ এলাকার মধ্যে যে কোন সমস্যা হলে ছুটে চলে আসেন তিনি সবসময় খোজ খবর রাখেন এখানে দির্ঘ দিন ধরে মানুষের যাতাযাতের কষ্ট হচ্ছিল আজ অতুল চন্দ্র সরকার যাতায়াতের ব্যবস্থা করায় আমরা এলাকার মানুষ খুশি হয়েছি তার জন্য দোয়া করি সে যেন এভাবেই মানুষের পাশে থেকে সেবা করতে পারে।

পাট্টা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য বিশিষ্ঠ সমাজ সেবক অতুল চন্দ্র সরকার বলেন আমার নির্বাচনী এলাকার মানুষের সুখে দুখে তাদের পাশে থাকতে চেষ্ঠা করি আজ আমার নিজ অর্থায়নে এখানে মানুষের যাতায়াতের ব্যবস্থা করতে পেরে আমার নিজের কাছে ভাল লাগছে। আমি সবসময় তাদের পাশে থাকতে চাই। এ সময় তিনি সকলের নিকট দোয়া ও আর্শ্বীবাদ কামনা করেন।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ২০, ২০২২)