তপু ঘোষাল, সাভার : ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এই প্রতিপাদ্য সামনে রেখে ঢাকা জেলার সাভার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যেই মূলত সাভার উপজেলা প্রশাসন এই সামাজিক সম্প্রীতি সমাবেশ এর আয়োজন করে।

এসময় আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন প্রমুখ সহ অন্যরা।

এর আগে, উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন এবং আইনশৃঙ্খলা সহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম এবং প্রধান অতিথি ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন, ভাকুর্তা ইউপি চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান প্রমুখ সহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাগণ।

(টিজি/এসপি/সেপ্টেম্বর ২২, ২০২২)