বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে নিখোঁজের দুই বছর পর নিহত ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রানা শরীফের (২৫) বস্তাবন্দী লাশের হাড় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে মোল্লাহাট উপজেলায় শাসন গ্রামের গ্রেফতারকৃত ৫ ঘাতকের দেয়া তথ্যমতে মামুন শেখের বাঁশ বাগানের মাটির নীচ থেকে বস্তাবন্দী লাশের হাড় উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাপুল আলম সন্ধ্যায় জানান, বিগত ২০২০ সালের ২৮ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে মোল্লাহাট উপজেলায় শাসন গ্রামের শরীফ আহমেদ বাচ্চুর ছেলে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রানা শরীফের মোবাইলে ফোন আসার পর বাড়ী থেকে বের হয়ে তিনি নিঁখোজ হন। এরপর ওই বছরের ৪ আক্টোবর ছেলের নিখোঁজের বিষয়ে শরীফ আহমেদ বাচ্চু মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আসা ফোন কলের সূত্র ধরে আধুনিক তথ্যপ্রযুক্তির সহয়তায় মোল্লাহাট থানা পুলিশ নিঁখোজের দুই বছর পর বুধবার রাতে সন্দেহভাজন ৫ জনকে আটক করে।

আটককৃত হোসাইন চৌধুরী (৩৯), নাদিম চৌধুরী (৩২), শহিদুল চৌধুরী ((৩২), জুয়েল মোল্লা (৩৪) ও রুহুল আমিন ফকিরকে (২৭) জিজ্ঞাসাবাদে তারা রানা শরীফকে হত্যা করে লাশ বস্তাবন্দী করে বাঁশ বাগানে পুতে রাখার কথা স্বীকার করে। এই ৫ ঘাতকের দেখিয়ে দেয়া মতে বৃহস্পতিবার বিকালে উপজেলার শাসন গ্রামের মামুন শেখের বাঁশ বাগানের মাটির নীচ থেকে বস্তাবন্দী লাশের হাড় উদ্ধার করে পুলিশ। এই ৫ ঘাতকের বাড়ীর মোল্লাহাট উপজেলায় শাসন গ্রামে।

এ ঘটনায় নিহতের বাবা শরীফ আহমেদ বাচ্চু বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মোল্লাহাট থানায় আটককৃত ৫ ঘাকতকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মাদক বেঁচাকেনা নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকান্ডটি সংগঠিত হয়েছে বলে ঘাতকরা স্বীকার করেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

(এসএকে/এএস/সেপ্টেম্বর ২৩, ২০২২)