মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী জনসেবা ব্লাড ফাউন্ডেশনের সমন্বয়ে, কবিরহাট উপজেলায় নলুয়া ভূঁইয়ারহাট ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংক এবার ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন এর মধ্য দিয়ে তৃতীয় বর্ষপূর্তি এবং ৪র্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আজ শনিবার সকাল ১০ টা থেকে দিনব্যাপী বিরতিহীন ভাবে এই ফ্রি ব্লাডগ্রুপ ক্যাম্পেইন চলে। সকাল থেকে সেবা পেতে শতশত মানুষ ভিড় জমান, ভিড় সামলাতে কয়েকজন সেচ্ছাসেবক কাজ করছেন অনুষ্ঠান স্থলে।

সেবা নিতে আসা জনসাধারণ বলেন, "এমন আয়োজনে আমাদের বিশাল উপকার হয়েছে, আমাদের সময় এবং টাকা দু’টোই সাশ্রয় হয়েছে, এমন একটা আয়োজন করার জন্য ব্যাংক কর্মকর্তাদের সাধুবাদ জানান তারা।

প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ হেলাল উদ্দিন বলেন, অত্র ধানসিঁড়ি ইউনিয়নে নতুন ভোটারের হালনাগাদ চলতেছে, ব্লাড গ্রুপ জানার জন্য সাধারণ মানুষ এদিক সেদিন ছোটাছুটি করেও তাদের গ্রুপ জাতনে পরতেছেন না। এবং সুযোগে কিছু ডায়াগনস্টিক সেন্টার, ও ক্লিনিক ১০০ টাকা করে নেয় তারা, আমি চিন্তা করে দেখলাম অন্যান্য বছর অনেক টাকা ব্যয় করে বর্ষপূর্তি পালন করে থাকি, এবার না হয় সেই টাকা গরিব মানুষের উপকার সার্থে সম্পূর্ণ ফ্রি ব্লাডগ্রুপিং একটা ক্যাম্প করে এবার আমার বর্ষপূর্তি উৎযাপনটা করি, তাই আমার এই ব্যতিক্রমী আয়োজন। এমন ব্যতিক্রম বর্ষপূর্তির আয়োজন করায় খুশি ৩ নং ধাঁনসিঁড়ি ইউনিয়নের জনসাধারণ।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০২২)