তুষার কান্তি বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৪ জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলে সভাপতি এ্যাড. আলহাজ্ব চৌধূরী খসরুল আলম, সহসভাপতি এ্যাড. মোঃ ফিরোজার রহমান, এ্যাড. সামসুন্নাহার, ৫ম বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ্যাড. আলহাজ্ব এম. জুলকদর রহমান, সহ সাধারণ সম্পাদক এ্যাড. আবুল হাসানাত (পাভেল), ধর্ম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. আবু হেনা মোস্তফা কামাল, লাইব্রেরী সম্পাদক এ্যাড.নাজির হোসেন সমাজদার, সদস্য এ্যাড. চমন-ই-ইলাহি, এ্যাড. মোঃ ফারুক আহমেদ, এ্যাড. চামেলী আক্তার, এ্যাড. পিএসএস পার্থ বিশ্বাস, হিসাব পরীক্ষক এ্যাড. সোহাগ সমাজদার, এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, এ্যাড. সরদার ইফতেখার আহমেদ বিপু।

এছাড়া আওয়মী লীগ পন্থী প্রতিদ্বন্দ্বী নাসির-লিটু পরিষদ থেকে সহ সম্পাদক পদে এ্যাড. আব্দুল্লাহ আশিক জামান উপল ও সদস্য পদে সৈয়দ বেল্লাল আলী নির্বাচিত হয়েছে। নির্বাচন কমিশনার এ্যাড. ইসমাঈল হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, গতকাল শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ ও নাসির-লিটু পরিষদ প্রতিদ্বন্দ্বীতা করে। আজ রবিবার নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

(টিকেবি/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২২)