বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরের রাজৈরে বিপুল পরিমাণ ইয়াবা ও দেশীয় তৈরী মদসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল। 

গতকাল শনিবার রাত ১১টার দিকে উপজেলার বদরপাশা ইউনিয়নের পাট্রাবুকা এলাকায় অভিযান চালিয়ে হাসান তালুকদারে স্ত্রী হিরন আক্তারকে (৩২) ২ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় তৈরী ত্রিশ লিটার মদসহ আটক করে।

আজ রবিবার দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপণ সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে শনিবার রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের পাট্রাবুকা এলাকার দক্ষিণ ভিটির চৌচালা টিনের বসত ঘরের সামনে অভিযান পরিচালনা করেন। এসময় আসামি হিরন আক্তারকে (৩২) আটক করা হয়। আটক আসামির নিকট হতে ২ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় তৈরী ত্রিশ লিটার মদ, মাদক বিক্রয়ের মাধ্যমে অর্জিত নগদ ৬৩ হাজার টাকা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোবাইল, একটি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ও মদসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামিকে উদ্ধারকৃত ইয়াবা, মদ ও অন্যান্য আলামতসহ রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

(এএস/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২২)