কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে মাটি খুড়ে অজ্ঞাত (৩০) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে উপজেলার মালিহাদ ইউনিয়নের আসাননগর-চরনওদাপাড়া গ্রামের মাঠের মধ্যে একটি বেগুন ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সকালে জমির মালিক রুস্তম আলী মালিথা বেগুন ক্ষেতে কাজ করতে গেলে মাটির নিচে অর্ধপোতা লাশ দেখতে পেয়ে মালিহাদ পুলিশ ক্যাম্পকে খবর দেয়।

খবর পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে।
স্থানীয় এলাকাবাসী আরো জানান, বাইরে থেকে এসেছে এ মহিলা। সে এ গ্রামের না। ধারনা করা হচ্ছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তাকে বাইরে থেকে ভাড়া করে এনে গলায় ফাঁশ দিয়ে হত্যা করে মাটিতে পুতে রাখে।

স্থানীয় এলাকাবাসী আরো জানান, ঝুটিয়াডাঙ্গা গ্রামের ইউসুব আলীর ছেলে চিহ্নিত সন্ত্রাসী নুরুউদ্দিন, মাহাল উদ্দিনের ছেলে ইসমাইল, আসাননগর গ্রামের মাছু গাইনের ছেলে আহাদ আলী এবং সুন্নত গাইনের ছেলে জিয়ার নেতৃত্বে এলাকায় এক বিশাল সন্ত্রাসীচক্র গড়ে তুলেছে। তারা প্রতিনিয়ত এলাকায় ডাকাতিসহ চুরি, রাহাজানি, ছিনতাই শুরু করেছে।

ইতিমধ্যে এলাকার আরমান আলী, সিরাজুল ইসলাম, মাহাতাব আলী ও শফিউল ইসলামের বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়েছে। ধারনা করা হচ্ছে এ চক্রটি এহত্যাকান্ডটি সংঘটিত করতে পারে।

মালিহাদ ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন ভদু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করেছে।
মিরপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

(ওএস/এটিআর/অক্টোবর ১২, ২০১৪)