শরীয়তপুর প্রতিনিধি : শনিবার গভীর রাতে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিলাশপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক মাদবর (৫০) কে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে।

জাজিরা থানা ও স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবৎ স্থানীয় আওয়ামীলীগের দুইটি গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছিল। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজ্জাক মাদবর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষ ফারুখ হাওলাদার, জলিল মাদবর ও কামাল হাওলাদারের নেতৃত্বে ২০/২৫ জন লোক তাকে অপহরণ করে ট্রলারে করে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে হত্যা করে একটি ব্রীজের নিচে ফেলে রেখে যায়। রাত সাড়ে ১১টার সময় পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। রাজ্জাক মাদবরের পরিবারে চলছে শোকের মাতম।

রাজ্জাক মাদবরের মেয়ে তাহমিনা আক্তার বলেন, আমার বাবাকে নির্দয়ভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। যারা আমার বাবাকে মেরেছে আমি তাদের ফাসি চাই।

বিলাশপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বেপারী বলেন, জলিল মাদবর, ফারুখ হাওলাদার, কামাল হাওলাদার, দেলোয়ার মোল্যা, মোস্তফা হাওলাদর সহ অন্তত ২০/২৫ লোক রাজ্জাক মাদবরকে প্রথমে অপহরন করে পরে তাকে পিটিয়ে হাত পা ভেঙ্গে ফেলে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে। আমি এলাকার চেয়ারম্যান হিসেবে হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

জাজিরা থানার অফিসার ইন চার্জ মো. ইকরাম আলী মিয়া বলেন, রাজ্জাক মাদবরকে অপহরনের খবর পেয়েই পুলিশ তাকে উদ্ধারের চালায়। কিন্ত জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। রাত সাড়ে ১১ টার দিকে বিলাশপুর বাজার থেকে অন্তত তিন কিমি দুরে হাওলাদারকান্দি ব্রীজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। থানায় মামলার প্রস্তুতি চলছে।

(কেএনই/এটিআর/অক্টোবর ১২, ০১৪)