সাতক্ষীরা প্রতিনিধি : ১৫ বোতল ভারতীয় মদ ও ২০০ গ্রাম গাজাসহ পুলিশ দু’ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। শনিবার রাতে তাদেরকে যথাক্রমে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সাতবসু ও বাজারগ্রাম থেকে গ্রেফতার করা হয়।

মদসহ গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম (৩০) কালীগঞ্জ উপজেলার সাতবসু গ্রামের পিয়ার আলীর ছেলে ও গাজাসহ গ্রেফতারকৃত তাজউদ্দিন (৩১) উপজেলার বাজারগ্রামের কামাল হাজীর ছেলে।

কালীগঞ্জ থানার সহকারি উপপরিদর্শক মাহাবুবর রহমান জানান শনিবার রাত ১০টার দিকে ১৫ বোতল ভারতীয় মদসহ সিরাজুলকে সাতবসু গ্রামের গণেশের মোড় থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে তিনি বাদি হয়ে রাতেই ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় একটি মামলা (৩নং)দায়ের করা হয়েছে।
তিনি আরো জানান, শনিবার রাত ১০ টার দিকে বাজারগ্রাম কামাল হাজীর ভাটা থেকে তাজউদ্দিনকে ২০০ গ্রাম গাজাসহ গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দেন।

প্রসঙ্গত, একইস্থান থেকে গত ২১ আগষ্ট তাজউদ্দিন ১০টি ইয়াবা ও পাঁচ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার হয়। এ ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় (১৭নং) সে সম্প্রতি জামিনে মুক্তি পায়।

(ওএস/এটিআর/অক্টোবর ১২, ২০১৪)