নওগাঁ প্রতিনিধি : সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শুক্রবার সকালে নওগাঁয় ২ শতাধিক দুঃস্থ নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়ার শ্রীশ্রী আনন্দময়ী কালি মন্দির (শিব মন্দির) প্রাঙ্গণে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা রাজেশ মজুমদারের উদ্যোগে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় শিব মন্দিরের পুরোহিত ময়না ঠাকুর, বিশিষ্ট ব্যবসায়ী দীপক কুমার দেব, যুবলীগ নেতা নাহিদ, সৌরভ, ছাত্রলীগ নেতা তন্ময় প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় রাজেশ মজুমদার বলেন, সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করার ব্রত নিয়ে রাজনীতি করে যাচ্ছেন তিনি। তিনি তাঁর সাধ্য অনুযায়ী অসহায় মানুষের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করে যাচ্ছেন। শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এই উৎসবে সমাজের অসহায় মানুষদের মুখে একটু হাসি ফোটাতে তিনি তাঁদের মাঝে নতুন কাপড় বিতরণ করছেন।

এসময় কাপড় নিতে আসা মানুষের কাছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপির দীর্ঘায়ু কামনা করে এবং আগামীতে নৌকাকে আবারো জয়যুক্ত করার পাশপাশি বাংলাদেশের সার্বিক উন্নয়নের জন্য প্রার্থনা করার অনুরোধ জানান। নতুন বস্ত্র হাতে পেয়ে অসহায় মানুষগুলোর চোখে-মুখে আনন্দের ঝিলিক ফুটে ওঠে।

(বিএস/এসপি/সেপ্টেম্বর ৩০, ২০২২)