বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : "চলো স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই" এই স্লোগানকে সামনে রেখে, স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত মাদারীপুর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

মাদারীপুর শহরের ভুইয়া কমিউনিটি সেন্টারে গতকাল শুক্রবার সন্ধ্যায় নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুরন্ত মাদারীপুরের সভাপতি এডভোকেট মাসুদ পারভেজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সুবল বিশ্বাস, শিক্ষক কাজী ওবায়দুর রহমান, শিক্ষিকা বিলকিস ফেরদৌসী, দুরন্ত মাদারীপুরের টিএম কবির হোসেন প্রমুখ।

নানা অবদান রাখায় মাদারীপুরের কয়েকজনকে সম্মননা ক্রেষ্ট দেয়া হয়। লেখালেখিতে অবদান রাখায় সাংবাদিক সুবল বিশ্বাস ও ফৌজিয়া নাসরিন, সাংবাদিকতায় অবদান রাখায় সুবর্ণগ্রামের বার্তা সম্পাদক আয়শা সিদ্দিকা আকাশী এবং বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের মাদারীপুর জেলা প্রতিনিধি বেলাল রিজভী, চিকিৎসা ক্ষেত্রে অবদান রাখায় ডা. মোহাম্মদ সোহেল-উজ্জামান, শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় মাদ্রা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ওবায়দুর রহমান ও বিয়াম ল্যাবরেটরি একাডেমির প্রিন্সিপাল বিলকিস ফেরদৌসী, বিসিএস প্রশাসন হওয়ায় দুরন্ত মাদারীপুর এর এডমিন সাইফুল ইসলাম সাইফ, আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াদুদ মিয়া (জনি মিয়া), মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানের জন্য মাদারীপুর জেলা পুলিশ গোয়েন্দা শাখাকে সম্মাননা ক্রেষ্ট দেয়া হয়।

দুরন্ত মাদারীপুর এর এডমিন টিএম কবির হোসেন জানান, মাদারীপুর জেলা পুলিশ গোয়েন্দা শাখা মাদকের বিরুদ্ধে বিগত দুই বছরে যে অবদান রেখেছেন তা সারা দেশের মধ্যে অন্যতম। তাছাড়া আমরা খুজে খুজে সমাজে নানাভাবে বিশেষ অবদান রাখায় কয়েকজনকে সম্মাননা দিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে আরো বড় আকারে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে।

(এএস/এসপি/অক্টোবর ০১, ২০২২)