সোহেল সানী, পার্বতীপুর : পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিস ও উপজেলা প্রশাসন বৃদ্ধ কাশেম আলী (৭০) কে খুঁজে বের করে ভিক্ষাবৃত্তি থেকে চিরতরে মুক্তি দিতে পুনবার্সনের ব্যবস্থা করে দিয়েছেন। বয়সের ভারে নুইয়ে পড়া কাশেম আলী (৭০) লাঠিতে ভর দিয়ে ভিক্ষাবৃত্তি করে জীবন চালাতেন। তার বাড়ী হচ্ছে পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী গ্রামে।

শনিবার দুপুরে উপজেলা সমাজসেবা অধিদপ্তর চত্তরে আনুষ্ঠানিকভাবে ৪ ভিক্ষুককে ২৫ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি সাবেক মন্ত্রী ও পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার সাংসদ সদস্য এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।

উপজেলা সমাজসেবা অফিস আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমেনীন, রুকশানা বারী রুকু ও উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায় প্রমুখ।

পার্বতীপুর উপজেলা সমাজ সেবা অফিসার তাপস রায় বলেন, সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের আওতায় ৪জন ভিক্ষুককে গরু, সমাজকল্যাণ পরিষদের মাধ্যমে ৬৯ দুস্থ্য ব্যক্তি এবং ১৫ আদিবাসী শিক্ষার্থীর বাবদ ৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

(এসএস/এএস/অক্টোবর ০১, ২০২২)