এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আবু কায়সার খান ও জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান । এ সময় দুর্গাপূজা উপলক্ষে চলমান প্রস্তুতি, নিরাপত্তা ও অন্যান্য কার্যক্রম পরিদর্শন করেন তারা।

সোমবার (৩ অক্টোবর) বিকাল থেকে পূজা মণ্ডপ পরিদর্শন শুরু করেন। প্রথমে রেলস্টেশন পূজা মণ্ডপ করেন, পরে পর্যায় ক্রমে ভাই ভাই মাতৃ সংঘ পূজা মণ্ডপ, দত্তপাড়া কল্যাণ সংঘ পূজা মণ্ডপ ও নবারুণ সংঘ পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, রাজবাড়ী সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু সহ প্রমূখ।

জেলা প্রশাসক আবু কায়সার খান ও পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, সনাতন ধর্মালম্বীদের পূজা উদযাপনে যেন কোন বাধা-বিপত্তি না আসে সেজন্য আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে নিয়ে তারা বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান।

(একে/এএস/অক্টোবর ০৩, ২০২২)