নবী নেওয়াজ, পাবনা : পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ জন নিহতের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকালে পাবনার সাঁথিয়া উপজেলায় ঢাকা-পাবনা মহাসড়কের সরিষা ব্রিজ এলাকায় ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিনি কাভার্ডভ্যানের চালক ও হেলপার নিহত হয়েছে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮) ও একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনি কাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে যাচ্ছিল। আর পাথরবোঝাই একটি মালবাহী ট্রাক সোমবার রাত থেকে সরিষা ব্রিজের মহাসড়কে ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। এ সময় সাঁথিয়াগামী মিনি কাভার্ডভ্যানটি পেছন থেকে ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক সাগর মারা যান। আর হেলপার মনিরকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মাধবপুর হাইওয়ে থেকে মরদেহ উদ্ধার করে।

মাধবপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(এন/এসপি/অক্টোবর ০৪, ২০২২)