গোপালগঞ্জ প্রতিনিধি : আগামী ৬ ও ৭ অক্টোবর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে সাধারন দর্শনার্থীদের  প্রবেশ বন্ধ থাকবে ।

জেলা তথ্য অফিসার মঈনুল ইসলাম জানিয়েছেন, আগামী ৭ অক্টোবর রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া আসছেন।

তাঁর সফরকে কেন্দ্র করে সমাধিসৌধ কমপ্লেক্সের নিরাপত্তা ও ধোয়া মুছাসহ সৌন্দয বর্ধনের কাজ করা গবে। এ কারণে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে ।
ওই কর্মকর্তা আরো জানান, এ দুই দিন দর্শনার্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে প্রবেশ করতে পারবেন না। তাই দর্শণার্থীদের সমাধিসৌধ কমপ্লেক্সে না আসার জন্য অনুরোধ জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ সিদ্ধান্তের কথা নিশ্চিত করে জানিয়েছেন, আগামী ৬ ও ৭ অক্টোবর দর্শনার্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে প্রবেশ করতে পারবেন না।। আগামী ৮ অক্টোবর থেকে যথা নিয়মে দর্শনার্থীরা এখানে প্রবেশ করতে পারবেন। তিনি দর্শনার্থীদের ওই দুই দিন বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে না আসার অনুরোধ করেছেন ।

(টিকেবি/এএস/অক্টোবর ০৫, ২০২২)