মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : আগামী ১৭ অক্টোবর নোয়াখালী জেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে উৎসাহ উদ্দীপনা। এর এ মধ্যে নোয়াখালী সদর উপজেলা ১৩টি ইউনিয়ন পরিষদের সমন্বয়ে গঠিত ৫নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে সাবেক নির্বাচিত জেলা পরিষদের সদস্য বিশিষ্ট সমাজ সেবক মোঃ কামাল উদ্দিনকে দেখতে চায় তৃণমূল।

ইতিমধ্যে এই নতুন প্রার্থীদের নিয়ে সদর উপজেলায় প্রায় প্রতিটি গ্রামে চলছে আলোচনা। এছাড়াও দলমত নির্বিশেষে ৫নং ওয়ার্ডের ৫ নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য প্রার্থী মোঃ কামাল উদ্দিন এর নাম রয়েছে পছন্দের তালিকায়। এই
বিষয়ে একাধিক ভোটারদের সাথে কথা বলে জানা যায়, মোঃ কামাল উদ্দিন ১জন সমাজ সেবক ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সৎ, যোগ্য, আদর্শবান ও মেধাবী ব্যক্তিত্বদারী, তার রয়েছে সাংগঠিক দক্ষতা সম্পন্ন প্রতিনিধি চায় ভোটাররা।

মোঃ কামাল উদ্দিন বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণকে নিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে ৫নং ওয়ার্ডের উন্নয়নের কাজ করে যাব এবং উন্নয়নের ধারা অব্যাহত রেখে সদর উপজেলাকে নতুন ভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা। কামাল উদ্দিন আরো বলেন, ইতিমধ্যে আমার নির্বাচনে জনপ্রিয়তা দেখে একটি কুচক্রি মহল বিভিন্নভাবে ষড়যন্ত্র করে আসছে। তার সঠিক জবাব, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ সদস্য নির্বাচনীর মাধ্যমে ভোটাররা সঠিক জবাব দিবেন বলে আমি আশাবাদী।

(এস/এসপি/অক্টোবর ০৮, ২০২২)