রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির পর এই প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হলো।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির নিজেস্ব কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মুন্সী,সহ-সভাপতি মাসুদ রানা বাদশা, যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছাত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মাহামুদ সুজন, কোষাধ্যক্ষ আরশাফুল ইসলাম বাচ্চু, সহ- কোষাধ্যক্ষ রিজাউল ইসলাম, প্রচার সম্পাদক শাজাহান, দপ্তর সম্পাদক আব্দুল হান্নান, সদস্য - আব্দুল খালেক, আব্দুল হান্নান, আসাদুল হক রাজা, মনিরুল ইসলাম, আব্দুল রশিদ, মাসুদ রানাসহ অন্যান্যরা।

এ সময় আরও উপস্তিত ছিলেন কমিটির উপদেষ্টা- বাবু সুব্রত কুমার দাস সাগর, আল-মামুন খান, মুবাইদুল হক, হাজি আবুল হোসেন, আবু আনছার।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার সমিতির সভাপতি জালাল উদ্দীন বিশ্বাস, সকলের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সবাই মিলেমিশে সমিতি চালায়। আমরা একটা পরিবার। এই পরিবারের যেকোনো একজন বিপদে পড়লে আমরা সবাই তার পাশে দাড়াবো।

(একেএমজি/এএস/অক্টোবর ১৪, ২০২২)