স্টাফ রিপোর্টার, ঢাকা : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট নূরজাহান বেগম মুক্তা এমপি মঙ্গলবার দুপুরে ঢাকার ইন্দিরা রোডে অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজ ও দৈনিক বাংলা ৭১ কার্যালয় পরিদর্শন করেন।

ফুলের তোড়া দিয়ে অ্যাডভোকেট মুক্তাকে স্বাগত জানান উত্তরাধিকার ৭১ নিউজ ও দৈনিক বাংলা ৭১ এর সম্পাদক প্রবীর সিকদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আতিকুল হক মিন্টু, দৈনিক বাংলা ৭১ এর সহকারি সম্পাদক কবি সমর চক্রবর্তী, উত্তরাধিকার ৭১ নিউজের সিনিয়র নিউজ রুম এডিটর আরিফুন্নেছা সুখী, নিউজ রুম এডিটর অনিক তরফদার, সুপ্রিয় সিকদার, জান্নাত আরা খানম, প্রান্ত সাহা, নিশীথ চন্দ্র দাস প্রমুখ।

এসময় অ্যাডভোকেট মুক্তা সম্পাদক প্রবীর সিকদারের সাথে দীর্ঘ প্রাণবন্ত মতবিনিময় করেন। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে একটি মিডিয়া হাউজ গড়ে তোলার উদ্যোগ নেওয়ার জন্য সম্পাদক প্রবীর সিকদারকে ধন্যবাদ জানান মুক্তা। এব্যাপারে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময়কালে প্রবীর সিকদার গভীর কৃতজ্ঞতার সাথে যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে অ্যাডভোকেট মুক্তার সফল দায়িত্ব পালনের কথা স্মরণ করেন।

পরে অ্যাডভোকেট নূরজাহান বেগম মুক্তা উত্তরাধিকার ৭১ নিউজ ও দৈনিক বাংলা ৭১ এর বার্তাকক্ষ ঘুরে দেখেন ও সংবাদকর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

(এসএস/অ/অক্টোবর ১৪, ২০১৪)