বিনোদন ডেস্ক : ৫৭ বছরে পা রাখলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার প্রতিটি জন্মদিনের মতো এবারের জন্মদিনেও ছিল ভক্তদের তুমুল উন্মাদনা। শাহরুখ বরাবর তার জন্মদিনে ভক্তদের এই মাতামাতি বেশ উপভোগ করেন। ভক্তদের সামনে এসে তাদের আরও মাতিয়ে তোলেন।

শাহরুখের বাসভবন মান্নাতের সামনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসেছেন হাজার হাজার ভক্ত। এই মনোরম দৃশ্য শাহরুখ ভিডিও ধারণ করেন। আর এই ভিডিও আজ (৩ নভেম্বর) বিকেলে তার ফেসবুক পেজে পোস্ট করেন।

ভিডিওতে দেখা যায়, শাহরুখ বাসভবনের ব্যালকনিতে এসে তার জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের হাত নাড়িয়ে অভিবাদন জানান। শাহরুখকে দেখে ভক্তরা আনন্দে ফেটে পড়ছেন। ভক্তরা উল্লাস প্রকাশ করছেন। এ যেনো এক হৃদয়ছোঁয়া দৃশ্য।

শাহরুখ এই ভিডিওর পোস্টের সঙ্গে লেখেন, এই ভালোবাসা যেনো সাগরের মতো। আপনাদের সবার এখানে আসা এবং আমার জন্মদিনটি বিশেষ করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি সবার প্রতি কৃতজ্ঞতা এবং গভীর ভালোবাসা জানাচ্ছি।

উল্লেখ্য, ১৯৬৫ সালের ২ নভেম্বর ভারতের নয়াদিল্লিতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন বলিউডের কিংখান খ্যাত এ অভিনেতা। দিনটি তার ভক্তদের জন্য স্পেশাল।

(ওএস/এসপি/নভেম্বর ০৩, ২০২২)