মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : ফরিদপুরের মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার উপজেলা মালটিপারপাস অডিটোরিয়ামে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২২' এর উদ্বোধন, সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা ক্যাম্পাস থেকে ডিজিটাল মেলার একটি র‌্যালী বের করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল আউয়াল আকনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম। মেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আরা।

বিশেষ অতিথি ছিলেন সরকারি আইনউদ্দিন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নাজমুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, মোরশেদা আক্তার মিনা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু।

অনুষ্ঠেয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪ ধরনের প্যাভিলিয়ন গুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট-ই সেন্টার, ই-কমার্স, আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠানসমূহ), শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হয়। মেলার সমাপণীতে পুরস্কার বিতরণ করা হয়।

(এম/এসপি/নভেম্বর ০৯, ২০২২)