মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : “আগামীতে নিজেকে সুরক্ষায় ডায়াবেটিসকে  জানুন” প্রতিপাদ্যকে সামনে নিয়ে সারাদেশের ন্যায় ফরিদপৃুরের মধুখালীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে মধুখালী ডায়াবেটিক সমিতির আয়োজনে  র‌্যালী এবং সুধী সমাবেশ ও ৬ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর আনুষ্ঠানিক অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় মধুবন চত্বরে র‌্যালীসহ ৬ দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন মধুখালী পৌরসভার পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন। উদ্বোধন পরবর্তী মধুবন চত্বর থেকে র‌্যালী বের হয়। পৌর সদরের ঢাকা-খুলনা মহাসড়কের রেলগেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে মধুবন চত্বরে প্রত্যাবর্তন করে র‌্যালীটি।

র‌্যালী পরবর্তী মধুখালী ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি আবু সাঈদ মিয়ার সভাপতিত্বে মধুবন শপিংমলের ৩য় তলায় সুধী সমাবেশে ডায়াবেটিসের উপর সচেতনাতার গুরুত্ব দিয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মধুখালী পৌরমেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জান মুরাদ, মোরশেদা আক্তার মিনা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুখালী ডায়াবেটিক সমিতির নির্বাহী সদস্য হাজী আব্দুল মালেক শিকদার, পরিচালক মৃধা বদিউজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মোল্যা ও ডাঃ সুলতান আহম্মদসহ প্রমুখ।

(এম/এসপি/নভেম্বর ১৪, ২০২২)