দিলীপ চন্দ, ফরিদপুর : গত ৬ তারিখে প্রাইভেট পড়তে গিয়ে আর বাড়ি ফেরেনি আব্দুল্লাহ মাতব্বর নামে সপ্তম শ্রেণীর ছাত্র। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসতি গ্রাম। তার পিতা সিদ্দীক মাতুব্বর একজন কৃষক, পরিবারের চার সন্তানের মধ্যে সে দ্বিতীয়।

এই ঘটনায় আব্দুল মাতব্বরের পরিবার নগরকান্দা থানায় সাধারণ ডায়রি রুজু করেছে দশ দিন পর।

নিখোঁজ আব্দুল মাতব্বরের পিতা কৃষক সিদ্দিক মাতব্বর জানিয়েছেন, গত ৬ তারিখে সকাল ৯ টায় প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয় আব্দুল মাতব্বর। এরপর দিন পেরিয়ে সন্ধ্যা আসলেও সে আর বাড়িতে ফেরেনি।
এ ঘটনায় তাকে খুঁজতে বিভিন্ন জায়গায় ধর্ণা দেয়া হয়েছে। আমাদের সকল আত্মীয়-স্বজন বাড়িতে খোঁজ নেওয়া হয়েছে কোথাও তার সন্ধান মিলছে না।

চার সন্তানের জনক ছিদ্দিক মাতুব্বর বাড়ির ছেলেকে হারিয়ে এখন পাগল প্রায়।

এ বিষয়ে নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন জানিয়েছেন, নিখোঁজের দশ দিন পর থানায় সাধারণ ডায়েরি করেছে পরিবার, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

নরকান্দার ফুলসুতি আব্দুল আলিম চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত সরকার বলেন, আব্দুল্লাহ মাতুব্বর আমাদের স্কুলে নিয়মিত শিক্ষার্থী ছিল। সে পড়ালেখায় বেশ ভাল ছিল। তার নিখোঁজের খবর টি আমরা সবাই ব্যথিত হয়েছি। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আমাদের অনুরোধ আব্দুল্লাহ মাতব্বরকে দ্রুত উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের।

(ডিসি/এএস/নভেম্বর ১৬, ২০২২)