সাজিরুল ইসলাম সঞ্চয়, সিরাজগঞ্জ : সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিস্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে অবদান রাখায় রাজশাহি রেঞ্জে প্রথম স্থান অর্জন করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশ। একই সাথে অপরাধ দমনে বিশেষ ভূমিকার জন্য এই রেঞ্জের শ্রেষ্ঠ তিন সাব-ইন্সপেক্টরের একজন হিসেবে পুরস্কৃত হয়েছেন সিরাজগঞ্জ গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক মোঃ জুলহাজ উদ্দিন বিপিএম, পিপিএম।

গতকাল বুধবার সকালে রাজশাহি রেঞ্জ ডিআইজির কার‌্যালয়ের পদ্মা কনফারেন্স রুমে অক্টোবর-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে এই সন্মাননা প্রদান করা হয়।

রাজশাহী রেঞ্জের আটটি জেলা পুলিশের অক্টোবর-২২ মাসে অপরাধ দমনের সার্বিক কর্মকান্ড পর‌্যালোচনা করে এই পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার ও সন্মাননা স্মারক প্রদান করেন রাজশাহি রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।

রেঞ্জের সেরা জেলা হিসেবে পুরস্কার ও সন্মাননা গ্রহন করেন সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার)।

এরপর রাজশাহি রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল বাতেন বিপিএম, পিপিএম এর হাত থেকে অপরাধ দমনে বিশেষ ভূমিকার জন্য রেঞ্জের শ্রেষ্ঠ তিন উপ-পরিদর্শকের একজন হিসেবে পুরস্কার ও সন্মাননা গ্রহন করেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক জুলহাজ উদ্দিন বিপিএম, পিপিএম।

রেঞ্জের সেরা নির্বাচিত হওয়া জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো: জুলহাজ উদ্দিন বিপিএম, পিপিএম বলেন, সুযোগ্য পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের বলিষ্ঠ নেতৃত্ব ও দিকনির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়গনের সার্বিক তত্বাবধানে সহকর্মিদের সহযোগিতার ফলে আমার এই পুরস্কার প্রাপ্তি সম্ভব হয়েছে। এই পুরস্কার প্রাপ্তি আরো নতুন নতুন কাজ করার অনুপ্রেরনা যোগাবে।

রেঞ্জের শ্রেষ্ঠ হিসেবে পুরস্কৃত হয়ে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, এ সুনাম সিরাজগঞ্জবাসীর। জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ সিরাজগঞ্জ বিনির্মাণে জেলা পুলিশ গর্বিত সদস্যগণ অঙ্গীকারবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

(এস/এসপি/নভেম্বর ১৭, ২০২২)