কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীতে এক ভুয়া সাংবাদিক আটক করা হয়েছে। বুধবার সকালে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে কুয়াকাটার শীর্ষ সন্ত্রাসী দুধা গাজীর চাচাতো ভাই আবু জাফর গাজী (২৫) নিজেকে  বৈশাখী টেলিভিশনের ক্যামেরাম্যান হিসেবে পরিচয় দিলে প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকরা তাকে আটক করে।

বৈশাখী টেলিভিশনের পটুয়াখালী প্রতিনিধি আব্দুস সালাম আরিফ সাংবাদিকদের জানান, আবু জাফর নিজেকে বৈশাখী টেলিভিশনের ক্যামেরাম্যান হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছিল। বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে থেকে তাকে বৈশাখী টেলিভিশনের একটি ভুয়া আইডি কার্ডসহ আটক করা হয়। সে নিজে ঢাকার একটি প্রিন্টের দোকান থেকে বৈশখী টেলিভিশনের এই কার্ড সংগ্রহ করেন বলে জানান।

এ ছাড়া আবু জাফর কলাপাড়া এলাকার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়ার মকবুল হোসেন ছেলে জুয়েলের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে তাকেও একটি আইডি কার্ড বানিয়ে দেয় বলে স্বীকার করেন।

পরবর্তীতে এমন কোন অপকর্ম করবে না এবং নিজেকে সাংবাদিক পরিচয় দিবেনা তার পরিবারের পক্ষ থেক এমন লিখিত মুচলেকা নিয়ে ওই যুবককে পটুয়াখালী প্রেস ক্লাব থেকে তার পরিবারের সদস্যদের জিম্মায় দেয়া হয়। আবু জাফর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটার গাজী বাড়ির হাজী মো.ফোরকান গাজীর ছেলে।

(এমকেআর/এএস/অক্টোবর ১৫, ২০১৪)