স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) দিয়ে আবারো মাঠে ফিরছেন ক্রিকেটাররা। ২ মে বিসিএলের তৃতীয় রাউন্ডের ম্যাচটি শুরু হচ্ছে। এটি চারদিনের ম্যাচ। এরপর ফাইনাল ম্যাচ শুরু হবে ৮ মে। ফাইনাল ম্যাচ হবে পাঁচদিনের।

২ মে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রথম আসরের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন ও বিসিবি নর্থ জোন। একই মাঠের আউটার স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন।

প্রথম দুই রাউন্ড শেষে এবারও পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন। একটি জয় ও একটি ড্র নিয়ে ওয়ালটনের ঝুলিতে রয়েছে ৩১ পয়েন্ট।

শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ নিয়ে নতুন করে স্কোয়াড সাজিয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোনের টিম ম্যানেজমেন্ট। স্কোয়াডে চারটি পরিবর্তন আনা হয়েছে।
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) স্পট ফিক্সিংয়ে নির্দোষ প্রমাণিত হওয়া মোশাররফ হোসেন রুবেল ওয়ালটনের হয়ে মাঠে নামবেন।
এ ছাড়া দলে আরো যোগ দিচ্ছেন আসিফ আহমেদ রাতুল, মোহাম্মদ শরিফ ও রনি তালুকদার। ১৫তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে ভালো করায় এই তিন ক্রিকেটারকে দলে নিচ্ছে ওয়ালটন।

এ ছাড়া আগের স্কোয়াড থেকে বাদ পড়তে যাচ্ছেন শাহরিয়ার নাফিস, আরাফাত সানী, মেহরাব হোসেন জুনিয়র ও দেওয়ান সাব্বির।

ওয়ালটন সেন্ট্রাল জোনের স্কোয়াড

শামসুর রহমান শুভ, আব্দুল মজিদ, রকিবুল হাসান, রনি তালুকদার, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ শরিফ, মার্শাল আইয়্যুব, আসিফ আহমেদ রাতুল, মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শাহাদাত হোসেন রাজিব, মোহাম্মদ শরীফউল্লাহ, সৈকত আলী।