আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে আওয়ামী লীগের নেতাকে মারধর করে গুরুতর আহত করার মামলায় ইয়াবা ডিলারসহ দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহার ও আহত সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের গোয়াইল গ্রামে বুধবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা বখতিয়ার শিকদারের কাছে পূর্বের পাওনা ৫০ হাজার টাকা চাইতে যায় একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও ভালুকশী গ্রামের কাজী ইদ্রিস হোসেন।

পাওনা টাকা চাওয়ায় বখতিয়ার শিকদারের ছেলে রফিক, সজিব ও রাজিব শিকদার পাওনাদার ইদ্রিসকে বেধরক মারধর করে তার সাথে থাকা স্বর্নের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত অবস্থায় স্থানীয়রা কাজী ইদ্রিসকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত রাজিব এলাকায় ইয়াবা বিক্রির ডিলার হিসেবে পরিচিত এবং বিভিন্ন অপকর্মের সাথে নিজেকে জড়িত রেখেছে।

এ ঘটনায় বুধবার রাতেই পুলিশ হামলাকারী সজিব ও রফিককে আটক করে থানায় নিয়ে আসে। বুধবার রাতেই আওয়ামী লীগ নেতা কাজী ইদ্রিস বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, নং-৭ (২৪.১১.২২) । ওই মামলায় দুই ভাই সবিজ ও রফিক সিকদারকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করেছে।

(টিবি/এসপি/নভেম্বর ২৪, ২০২২)