চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহরে জাতীয় শ্রমিক লীগের উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

চাটমোহর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনে সর্বসম্মতিক্রমে উপজেলা শাখায় শরিফুল ইসলাম শরিফ সভাপতি ও সুরুজ মন্ডল সাধারণ সম্পাদক, পৌর শাখায় সাখাওয়াত হোসেন সভাপতি ও জিয়ারুল ইসলাম জিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে শুক্রবার রাত ৮ টার দিকে ঘোষণা দেওয়া হয়েছে। জেলা কমিটির সভাপতি-সম্পাদক আগামী তিন বছরের জন্য এই কমিটি অনুমোদন দেন।

এছাড়া উপজেলা শাখায় সহ-সভাপতি হয়েছেন আবদুল জলিল, আনিসুর রহমান আন্নু ও রমজান আলী। যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন ও শহিদুল ইসলাম।

অপরদিকে পৌর শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন, রাজিবুল ইসলাম কিউট, যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল মন্ডল কালু ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

এর আগে সম্মেলন উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সম্পাদক প্রদীপ সাহা। সভাপতি ফোরকান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, চাটমোহর উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা যুবলীগের সম্পাদক সাইদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নান মাস্টার, ইউপি চেয়ারম্যান নূরজাহান বেগম মুক্তি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কুতুব উদ্দিন।

(এস/এসপি/নভেম্বর ২৭, ২০২২)