নওগাঁ প্রতিনিধি : আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নওগাঁর আত্রাই থানা পুলিশ নিখোঁজের ২১ দিন পর শিশু ইব্রাহিমের (৬) গলিত মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় গ্রেফতারকৃত বুলবলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহীম (৬) গত ১০ নবেম্বর বেলা ১২ টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়। দীর্ঘ খোঁজাখুঁজির পর তার পিতা হজরত আলী গত ১২ নবেম্বর আত্রাই থানায় একটি জিডি করেন। এদিকে গত ২৬ নবেম্বর একই গ্রামের আব্দুল জলিল সোনারের ছেলে বুলবুল সোনার (৩০) তার মোবাইল ফোন থেকে মুক্তিপণ চেয়ে একটি এসএমএস দেয়। বিষয়টি ইব্রাহিমের পিতা আত্রাই থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ ২৭ নবেম্বর বুলবুলকে নিজ বাড়ি থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার স্বীকারোক্তি না দেয়ায় আদালত তার ৪ দিনের রিমান্ড মুঞ্জুর করনে। রিমান্ডের এক পর্যায় সে স্বীকার করে শিশু ইব্রাহিমকে সে হত্যা করে প্রথমে একটি বয়লারের ছাইয়ের ভেতর লুকিয়ে রাখে। পরে তাকে নদীতে ব্লক চাপা দিয়ে ডুবিয়ে দেয়। তার দেয়া তথ্যমতে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতেই নদী থেকে শিশু ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আত্রাই থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। সংবাদ পেয়ে নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক রাশেদ বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(বিএস/এসপি/ডিসেম্বর ০১, ২০২২)