বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : মাগুরার মহম্মদপুরে ইজিবাইক উদ্ধার সহ চোর আসাদ মুন্সি (৪২) কে আটক করেছে পুলিশ। আসাদ গোপালগঞ্জের মুকসুদপুরের মৃত আবুল কাশেমের ছেলে।

সূত্র জানায়, গতকাল বুধবার যাত্রী নিয়ে মোঃ মনিরুল ইসলাম (৪২) পিং মৃত্য মোতালেব মোল্লা লাহুড়িয়া থানাঃ লোহাগড়া নামের এক ইজিবাইক চালক যাত্রী নিয়ে বালিদিয়া শিকদারের মোড় নামক স্থানে যাত্রী নামায়। সেখান থেকে ইজি বাইক চোর আসাদ ইজিবাক চালক মনিরুল ইসলামকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার কথা বলে ভাড়া করে। সে রাজি না হলে ১৫০ টাকা ভাড়া দিবে বলে জানায়। পরে মোবাইলে অন্যান্য সহযোগীদের সঙ্গে আসাদ মুন্সি ইজিবাইকের মধ্যে থেকে যোগাযোগ করে। এবং মহম্মদপুর পৌঁছে মধুমতি নদীর সেতু পার হয়ে পাঁচ রাস্তার মোড়ে যেতে বলে। ইজিবাইক চালক তাকে নামিয়ে দিয়ে আসতে গেলে চোর তাকে বাধা দেয়। পাঁচ রাস্তা মোড় থেকে কিছুদুর সামনে দিয়ে আসতে বলে।

একপর্যায়ে মনিরুল ইসলাম নিরুপায় হয়ে তাকে ইজিবাইক করে নামিয়ে দিতে গেলে। ইজিবাইক চোর আসাদ মুন্সি কৌশল অবলম্বন করে মনিরুলকে এক ব্যক্তিকে ডেকে দিতে বলে সে ডাকতে গেলে তার ইজি বাইক নিয়ে আসাদ মুন্সি পালানোর চেষ্টা করে। ইজিবাইক চালক মনিরুল ইসলাম গাড়িটি দেখতে না পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে এবং পাঁচ রাস্তা মোড় থেকে ইজিবাইকসহ চোর ধরা পড়ে।স্থানীয় জনতা চোর আসাদ মুন্সীকে গণধোলাই দেয় সে আহত হয়। সংবাদ পেয়ে মহম্মদপুর থানার এস আই মোঃ বাদশা মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে চোরকে আটক করে এবং ইজিবাইকটি উদ্ধার করেন।

এ ঘটনায় মোঃ মনিরুল ইসলাম বাদী হইয়া মহম্মদপুর থানায় মামলা করেছেন। মামলা নং ১ তারিখ ১/১২/২০২২ ইং।

এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় জানান, আটককৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

(বিএস/এসপি/ডিসেম্বর ০১, ২০২২)