চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহরে তিনটি সিআর মামলায় সাজাপ্রাপ্ত এবং একটি সিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী খন্দকার মিজানুর রহমান টুটুলকে বুধবার ঢাকার পশ্চিম রামপুরা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত মিজানুর রহমান চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের শামসুদ্দিন খন্দকারের ছেলে এবং চাটমোহরস্থ সিয়াম মটর এন্ড ইলেকট্রনিক্সের মালিক।

চাটমোহর থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, গ্রেতারকৃত মিজানুর রহমান টুটুলকে সিআর ৬৩৪/১৭ মামলায় আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত ও ১ কোটি ১২ লাখ টাকা জরিমানা করেন, সিআর ১৮১/১৭ নং মামলায় এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৮৫ লাখ টাকা জরিমানা করেন এবং সিআর ৬৭৩/১৭ নং মামলায় এক বছরের কারাদন্ড ও ৯৭ লাখ টাকা জরিমানা করেন।

এ ছাড়া সিআর ৯১৯/১৯ নং মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে বুধবার (৩০ নভেম্বর) ঢাকার পশ্চিম রামপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

এছাড়া বুধবার পুলিশে চাকুরি দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করার অভিযোগে দায়ের করা ৪টি মামলায় ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ঢাকার শেরেবাংলা নগর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত হলেন, চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বেজপাটিয়াতা গ্রামের আব্দুস সালামের ছেলে মানিক চাঁদ। বৃহস্পতিবার তাকেও আদালতে সোপর্দ করা হয়েছে।

(এস/এসপি/ডিসেম্বর ০১, ২০২২)