একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : 'ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ এ স্লোগানকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) দিনব্যাপী বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন অফিস সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা কমিটির উদ্যোগে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী রাম গোপাল চট্টোপাধ্যায় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী নিতিশ চন্দ্র মন্ডল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী প্রদীপ চক্রবর্তী কান্ত।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি শ্রী তনময় চক্রবর্তী শম্ভু, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী অরুন সরকার, সাংগঠনিক সম্পাদক শ্রী তন্ময় দাস, উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি শ্রী বিধান চন্দ্র ঘোষ।

আলোচনা শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক পদ প্রত্যাশী হলে জেলা কমিটি উপজেলা কমিটি ঘোষণা না করে পরবর্তীতে জানানো হবে বলে চলে যায়।

(একেএমজি/এসপি/ডিসেম্বর ০৩, ২০২২)