নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। অভিযান চালিয়ে পুলিশ শুক্রবার বিকেলে উপজেলার মিঠাপুর গ্রামের কবিরাজ পাড়ায় গাঁজাগুলো উদ্ধার করে। মাদক কারবারীরা গাঁজার ট্রাক সেখানে রেখে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন গাঁজার প্যাকেট লুটপাট শুরু করে। পুলিশ প্রায় সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ৯টি প্যাকেটে ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে। সেই সঙ্গে দুর্জয় ও নিরব নামে ২ জনকে গ্রেফতার করা হয়। গাঁজা বহনকারী ট্রাক জব্দ করা হলেও চালক ও হেলপাড় পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, ট্রাক ভর্তি গাঁজা ছিল। গ্রামের লোকজনের সাথে অচেনা কিছু লোক গাঁজাগুলো লুটপাট করে নিয়ে গেছে। এই গাঁজার সাথে বড় মাদক ব্যবসায়ী জড়িত আছে। আর গাঁজাসহ দেলোয়ার হোসেনকে নিয়ে এসেও পুলিশ দেলোয়ার হোসেনকে ছেড়ে দিয়ে দুর্জয় ও নিরবকে আটক করেন বলে জানান তারা।

শনিবার বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ৯ পেটিতে মোট ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে পলাতক আরো ৪ জনকে গ্রেপ্তারে পুলিশী তৎপরতা চলছে।

(বিএস/এসপি/ডিসেম্বর ০৩, ২০২২)