লন্ডন থকে : বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী প্রথম বাংলাদেশি হিসেবে কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) নির্বাহী কমিটির চেয়ারপার্সন হিসেবে নির্বাচিত হওয়ায় লন্ডন মহানগর যুবলীগের উদ্যোগে এক আনন্দ সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত পূর্ব লন্ডনের একটি হলে গত ৯ অক্টোবর রাত ৯ টায়। সংগঠনের সভাপতি তারেক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমেদ খান।

এসময় প্রধান অতিথি জামাল আহমেদ খান বলেন, বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে বর্হিবিশ্বে যে সুনাম অর্জন করে তা সত্যি প্রশংসনীয়। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন কিন্তু বিএনপির যে কোন ষড়যন্ত্র রুখে দিতে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি শিরীন শারমিন চৌধুরীকে ধন্যবাদ জানান সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক খালেদ আহমেদ শাহিন, ইমিগ্রেশন সম্পাদক জহিরুল ইসলাম, যুক্তরাজ্য ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফখরুল কামাল জুয়েল, শাহ ফয়েজুর রাহমান, রাকিব তারেকসহ প্রমুখ।

(কেএএস/এএস/অক্টোবর ১৬, ২০১৪)