বিনোদন ডেস্ক : শ্রীবেদী কন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক সম্পত্তি কিনতে শুরু করেছেন। জানা গেছে, বিগত দুই বছরে তিনি দুটি বাড়ি কিনেছেন। সম্প্রতি আবারও বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালিক হয়েছেন জাহ্নবী।

সম্প্রতি সেই অ্যাপার্টমেন্টে তিনি উঠেছেন। ‘টাইমস নাউ’ পত্রিকার সংবাদে জানা গেছে, মুম্বাইয়ের খারে বিলাসবহুল ডুপ্লেক্সে অ্যাপার্টমেন্ট কিনেছেন জাহ্নবী। সেই বাড়িতে তিনি উঠেছেনও।

সম্প্রতি নেট দুনিয়ায় বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে পাপারাৎজ্জিদের পক্ষ থেকে। যেসব ছবিতে দেখা যাচ্ছে, বোন খুশি এবং বাবা বনি কাপুরের সঙ্গে নতুন অ্যাপার্টমেন্টের প্রবেশ পথে পূজায় যোগ দিয়েছেন জাহ্নবী। তার পরিবারের আরও বেশ কয়েকজনকে সেখানে দেখা যায়। সেখানে সঞ্জয় কাপুর এবং তার স্ত্রী মহীপ কাপুরকেও হাজির থাকতে দেখা যায়।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গেছে, গত দুবছরে এই নিয়ে অনেক সম্পত্তি কিনলেন জাহ্নবী কাপুর। পালি হিলের কুবেলিস্ক বহুতল বিল্ডিংয়ে কিনেছেন তিনি নতুন অ্যাপার্টমেন্ট। জানা যাচ্ছে, প্রথম এবং দ্বিতীয় তালায় রয়েছে অভিনেত্রীর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। এর মূল্য নাকি প্রায় ৬৫ কোটি রুপি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুরের ছবি ‘মিলি’। এই ছবি দিয়েই তিনি প্রথমবার বনি কাপুরের সঙ্গে কাজ করলেন। ছবিতে জাহ্নবীর অভিনয় প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। এছাড়াও মুক্তি পেয়েছে তার ছবি ‘গুড লাক জেরি’।

জাহ্নবীকে শিগগির দেখা যাবে করণ জোহরের ‘তখত’, 'দোস্তানা ২', 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' এবং আরও বেশ কয়েকটি ছবিতে।

(ওএস/এসপি/ডিসেম্বর ০৪, ২০২২)