প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট : আজ ৬ ডিসেম্বর (মঙ্গলবার) কুড়িগ্রামের রাজারহাট হানাদার মুক্ত দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী, পুস্পস্তাবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে রাজারহাট-কুড়িগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে ঠাটমারী নামক বধ্যভূমিতে গিয়ে দেশ স্বাধীনের সময় শহীদদের স্বরণে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে শহীদদের স্বরণে স্থৃতিচারণমূলক আলোচনা সভা ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় এক মিনিট নিরবতা পালন করা হয়েছে। র‌্যালীতে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামীলীগ, সাংবাদিক, সামাজিক-সাংষ্কৃতিক সংগঠন ও সুশিল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। আলোচনায় বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা রজব আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশিকুর রহমান মন্ডল(সাবু) ও জেলা পরিষদ সদস্য মোঃ এনামুল হক প্রমূখ।

(পিএস/এসপি/ডিসেম্বর ০৬, ২০২২)