মোঃ শান্ত, নারায়ণগঞ্জ : নারায়নগঞ্জ সিটি করর্পোরেশন এর ১০নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জ এসিআই পানির কল এলাকায় পৈত্রিক সম্পতির ভাগের জন্য সন্ত্রাসী বাহিনী নিয়ে বাতিজার বসতবাড়ির মেইন গেট ভেঙে বিক্রি করে দেওয়া ও দুইটি গাভী গরু রাতের আধারে চুরি করে নিয়ে যায় চাচা মীর রাফিউল এবং তার সস্ত্রাসী বাহিনী।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ মডেল থানায় ১/৪ ডিসেম্বর দুইটি আলাদা অভিযোগ করেন সে খানে ৪ জনের নাম উল্ল্যেখ করেন তারা হলেন, ১/ মীর রাফিউল (৬৭) পিতা, মৃত মীর মিছির আলী ২/ মীর আতিকুর রহমান (৩৭) পিতা, মীর রাফিউল আলম ৩/ মীর আকরাম হোসেন (৩৯) পিতা, মীর রাফিউল আলম। সাং ১৮ নং ওয়ার্ড পানির কল সড়ক। ৪/ মীর মাকসুদা বেগম (৬৯) পিতা, মৃত্য মীর সৈয়দ আলী সাং গোদনাইল আজীম মার্কেট থানা সিদ্ধিগঞ্জ।

পৈত্রিক সম্পতির ভাগ নিয়ে আদালতে দেওয়ানী মামলা চলছে যার মামলা নাম্বার ৪৫০/২২ বিচারধীন তার পরেও মীর মাহাবুব হোসেন রাসেল এর নিজ ভুমিতে এসে ভাংচুর করে সিকিউরিটি গার্ড কে আবুল হোসেনকে মারধর করে। রাসেল কে না পেয়ে তাতে গালিগারাজ করে ও তাকে প্রান নাশের হুমকি প্রধান করে। তার জন্য ও তার পরিাবারে জীবনের নিরাপতার সিদিরগঞ্জ থানায় দুইটি অভিযোগ করেন।

এবিষয়ে মীর মাহবুব হোসেন রাসেল বলেন, পৈত্রিক সম্পত্তির ভাগ এর বিষয়ে আদালতে দেওয়ানী মামলা চলছে কিন্তু তার পরেও আমার বাড়িতে হামলা ও আমার করে গেট ভাংচুর করে সে সময় আমি সদর থানা ও সিদিরগঞ্জ থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তার পরে (৩ ডিসেম্বর) গোয়ালঘর থেকে রাত ৩টায় দুইটি গরু চুরি করে নিয়ে গেছে তার জন্য ছোট একটি দুধের বাছুর মারা গেছে। আমি আমার গরু ফিরত চাই ও আমার যারা খতি করতে চায় তাদের বিচার চাই।

এবিষয়ে মীর রাফিউল জানতে চাইলে তিনি বলেন, আপনি যাদের কাছ থেকে সুনেছেন তাদের জিঙ্গেস করেন এবং সাংবাকিকের সাথে খারাপ আচরন করে ফোনটি কেটে দেন।

এবিষয়ে এসআই শওকত জামিন বলেন, আমি তাদের তানায় ডাকেছি তারা আসরে তাদের সাথে কথা বলে যারা দোষী বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।

(এস/এসপি/ডিসেম্বর ০৬, ২০২২)