ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মোবাইল ব্যবসায়ী হামিদুর রহমান জনি হত্যা মামলার একমাত্র আসামি সজিব আহমেদ অপুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। 

গতকাল সোমবার কুষ্টিয়া জেলার মনোহরদি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকাল ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব। গ্রেপ্তারকৃত অপু হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো: রাসেল জানান, মোবাইল ব্যবসায়ী জনি হত্যা ও মামলার পর থেকেই র‌্যাব মূল আসামি গ্রেপ্তারে অভিযানে নামে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামি অপু কুষ্টিয়া জেলার মনোহরদি গ্রামে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় যদি আরও কেউ জড়িত থাকে তাদেরকেও গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, জেলার হরিণাকুণ্ডু উপজেলা বাজারে মোবাইলের ব্যবসা ছিলো জনির। অভিযুক্ত আসামি অপু কয়েকদিন আগে ওই দোকান থেকে ৬১ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল বাকিতে ক্রয় করে। পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এরই জের ধরে গতকাল সোমবার দুপুরে আসামি অপু দোকানে ঢুকে জনিকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

(একে/এসপি/ডিসেম্বর ০৬, ২০২২)