নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা থানায় ডাকাতি মামলার অভিযোগের ভিত্তিতে নগরকান্দা থানা পুলিশের অভিযানে লুণ্ঠিত মালামালসহ ৫ ডাকাতকে আটক করেছে। ফরিদপুর পুলিশ সুপার মোঃ শাহজাহান বিপিএম সেবা এর নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল এর দিক নির্দেশনায় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন এর নেতৃত্বে এস আই কিবরিয়া সহ নগরকান্দা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেন।

আটককৃত ডাকাত সদস্যরা হলেন রাকিবুল ইসলাম নাজমুল তালুকদার (২৬) পিতা ইসরাইল তালুকদার, তামিম মোল্লা (২২) পিতা ফারুক মোল্লা গ্রাম গোয়ালদী থানা নগরকান্দা জেলা ফরিদপুর, মোঃ শাহিন মাতুব্বর (১৮) পিতা রবিউল মাতুব্বর গ্রাম হামির্দী, সুমন মুন্সি পিতা হায়দার মুন্সী গ্রাম মুনসুরাবাদ থানা ভাঙ্গা, মনির হোসেন শেখ পিতা ইসরাইল শেখ গ্রাম কাগদী থানা সালথা। পুলিশের ব্রিফিং শেষে ৯ ডিসেম্বর কারাগারে তাদেরকে প্রেরণ করেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে এই ডাকাত চক্র ডাকাতি সহ বিভিন্ন অপকর্ম করে আসছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন ডাকাতি মামলার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে এবং ৫ ডাাকাত কে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া এ বিষয় তদন্ত চলমান রয়েছে।

(পিবি/এএস/ডিসেম্বর ১০, ২০২২)