একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি  কমরেড রাশেদ খান মেনন বলেছেন- বিএনপি ক্ষমতায় থেকে ১ কোটি ২০ লক্ষ ভুয়া ভোটার বানিয়েছিল।

সোমবার ওয়ার্কার্স পাটির প্রয়াত রাজবাড়ীর সাধারণ সম্পাদক কমরেড রেজাউল করিম রেজার ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে এক স্মরণসভায় তিনি এ কথা বলেন।

ওয়ার্কার্স পার্টির রাজবাড়ীর সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে ও যুবমৈত্রীর সভাপতি এডঃ বিপ্লব রায় উপস্থাপনায় উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন, কেন্দ্রীয় পলিট বুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, জেলা ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি সাহেব আলী রাজু, জেলা যুবমৈত্রীর সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, ওয়াকার্স পার্টির জেলা কমিটির সদস্য এডঃ রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম, আরব আলী, সুকুমার মন্ডল, তাপস দত্ত, এনায়েত আলী, জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক রবাট সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান সালাম, জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য মওলা বক্স, আরবান আলী।

তিনি আরো বলেন ২৫ হাজার টাকার জন্য ১২ জন কৃষককে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছিলো, শুধুমাত্র ২৫ হাজার টাকার জন্য। ২৫ লক্ষ টাকা নয়। পরে পুলিশ সেই কৃষকদের ছেড়ে দিতে বাধ্য হয়েছিলো,পরে তদন্ত কমিটি করে জানা গেল- তাদের গ্রেফতার নাকি স্বাভাবিক প্রক্রিয়া ছিলো।সেগুলো আপনারা পত্রিকায় দেখেছেন।

(একেএমজি/এএস/ডিসেম্বর ১৯, ২০২২)