একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া এলাকার পল্লী চিকিৎসক বিদ্যুৎ বিশ্বাস (৪০) ও তার বৃদ্ধ মা কৌশল্য বিশ্বাস (৭০) কে হত্যার উদ্দেশ্যে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করার অভিযোগ উঠেছে। তিনি এখন বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছেন। 

আহত বিদ্যুৎ বিশ্বাস নারুয়া ইউনিয়নের চর-ঘিকমলা গ্রামের শৈলেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। গত রবিবার রাতে আহত বিদ্যুৎ বিশ্বাসের পিতা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় লিখত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, একই এলাকার অনিল চন্দ্র বিশ্বাস এর ছেলে অপূর্ব বিশ্বাস (৫৫)। অপূর্ব বিশ্বাসের দুই ছেলে অভিজিৎ বিশ্বাস (২৫), অনিমেষ বিশ্বাস (১৮) ও তার স্ত্রী কবিতা বিশ্বাস (৪২)।

অভিযোগ সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্তরা সঙ্ঘবদ্ধ হয়ে শৈলেন্দ্রনাথ বিশ্বাসের বসত বাড়িতে এসে বিদ্যুৎ বিশ্বাসের উপর আক্রমণ চালায়। প্রথমে
বিদ্যুৎ বিশ্বাসের মাথায় ধারালো দা দিয়ে আঘাত করলে মাটিতে পরে যায়।পরে লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করা হয়। ছেলেকে বাঁচতে বৃদ্ধ মা কৌশল্য বিশ্বাস (৭০)এগিয়ে আসলে তাকে লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করা হয়।

শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, গত ১৮ ডিসেম্বর রবিবার বেলা ১১ টার দিকে আমার ভাই ভাস্তেরা একত্রিত হয়ে আমার ছেলে স্ত্রী কে মারপিট করেছে। স্থানীয়রা আমাদের চিৎকার শুনে এগিয়ে আসলে ওরা চলে যায়।স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় ছেলে ও আমার স্ত্রী কে বালিয়াকান্দি হসপিটালে ভর্তি করি। আমার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। আমি এখনো আতঙ্কের মধ্যে আছি, ওরা আবার আমাদের উপর হামলা করতে পারে।

মামলার আয়ু এস আই পল্লব কুমার সরকার বলেন, লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(একেএমজি/এসপি/ডিসেম্বর ২০, ২০২২)