রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারীতে জুয়া খেলার অপরাধে হাতেনাতে পুলিশের হাতে গ্রেপ্তার ১০ জুয়াড়ি থানা হাজতে ১২ ঘন্টা থাকার পর ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করে খালাস দেওয়ার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল হান্নান এর কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে হাজির করার জুয়াড়িদের হাজির করলে ম্যাজিষ্ট্রেট ওই রায় ঘোষনা করেন। এতে প্রত্যেক জনকে ১০০ টাকা করে ১০ জনের ১ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগে রৌমারী থানা পুলিশ বৃহষ্পতিবার দিবাগত রাত ১২টার দিকে রৌমারী কলেজ পাড়া গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই জুয়াড়িদের হাতেনাতে গ্রেপ্তার করে থানা হাজতে বন্দি করে রাখে।

রৌমারীতে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম হাসান সরদার জানান, গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ জুয়া খেলার বোর্ড থেকে তাদের গ্রেপ্তার করে। জুয়াড়িরা হলেন দুলু মিয়া (৪৫), নুর ইসলাম (৪৬), এমদাদুল হক (৪৫), আলম মিয়া (৩৫), আব্দুর রউফ (২৩), ইউনুস আলী (২৫), শহীদুল ইসলাম (২৫), সুরুজ্জামান (১৯), আব্দুল করিম (৪৫), নুরুল ইসলাম (২৬)। এসময় জুয়ার বোর্ড থেকে ৩৯০০ টাকাও উদ্ধার করা হয়েছে যা সরকারি খাতে জমা দেওয়া হয়েছে।

(আরইএস/এটিআর/অক্টোবর ১৭, ২০১৪)