একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : দেশ-মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় রাজবাড়ীর জামালপুরে ২৪ প্রহরব্যাপী অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম যজ্ঞানুষ্ঠান চলছে। 

জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ন'টাপাড়া সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দির প্রাঙ্গণে গ্রামবাসীর উদ্যোগে গত ২৩ ডিসেম্বর শুক্রবার থেকে মাহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়। আগামী ২৫ ডিসেম্বর রবিবার শেষ হবে।

শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম যজ্ঞানুষ্ঠানের সভাপ‌তি ডা: পলাশ চন্দ্র বালা ব‌লেন, প্রতিবছরের ন্যায় এবারও ২৪ প্রহর ব্যাপী মাহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার আমাদের ১৫তম বার্ষিকী অধিবেশন। যা গত ২৩ ডিসেম্বর শুক্রবার থেকে শুরু হয়েছে। প্রতিদিন বিভিন্ন জেলা উপজেলা থেকে নানা শ্রেণী পেশার হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষ ভক্তবৃন্দরা আসছে।প্রতিদিন আগত ভক্তবৃন্দদের মাঝে সার্বক্ষণিক প্রসাদ বিতরণ করা হচ্ছে।

উল্লেখ্য, ২৪ প্রহরব্যাপী অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম কীর্তন পরিবেশন করেছেন শ্রীমৎ ব্রহ্ম প্রকাশ আরণ্য সম্প্রদায় রাজবাড়ী, রঘুনাথ জিউ সম্প্রদায় মাদারীপুর, মহামায়া সম্প্রদায় বরিশাল, শ্রী কৃষ্ণ বাসুদেব সম্প্রদায় ফরিদপুর, শ্রী ঠাকুর গোপাল সম্প্রদায় সাতক্ষীরা, গৌর মাধুরী সম্প্রদায় ঝিনাইদহ, লীলা অষ্টসখী সম্প্রদায় গোপালগঞ্জ।

(একেএমজি/এসপি/ডিসেম্বর ২৪, ২০২২)