গাইবান্ধা প্রতিনিধি : জেলার সুন্দরগঞ্জ উপজেলায় একটি দ্রতগামী প্রাইভেটকারের ধাক্কায় আহত কামিজান বেওয়া (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শুক্রবার বিকেলে তিনি মারা যান।

সকালে সুন্দরগঞ্জ-রংপুর অঞ্চলিক মহাসড়কের উপজেলার হাসানগঞ্জ এলাকার ঘুজিয়ার মোড় নামকস্থানে প্রাইভেটকারের ধাক্কায় আহত হন কামিজান বেওয়া।

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন সরকার দুর্ঘটনায় আহত বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত কামিজান বেওয়া উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামাল গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী। সন্ধ্যার পর তার মৃতদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পায়ে হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন কামিজান বেওয়া। এ সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে ধাক্কায় দেয়। পরে স্থানীয় লোকজন কামিজান বেওয়াকে উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রাইভেটকারটি রংপুরের নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডা. মাজাহারুল ইসলামের বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে ডা. মাজাহারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাইভেটকারটি ভাড়া নেওয়া ছিল।

সুন্দরগঞ্জ থানার দায়িত্বরত ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হাসান মজনু দুর্ঘটনা সর্ম্পকে অবগত নন বলে জানান। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

(ওএস/এইচআর/অক্টোবর ১৮, ২০১৪)