তুষার কান্তি বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জে ঘন কুয়াশায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শ্যালক-দুলাভাই নিহত হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া নামক স্থানে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

আজ বুধবার ভোর ৬টা ৩৫ মিনিটে স্থানীয়দের ফোন পেয়ে হাইওয়ে পুলিশ সকাল সাড়ে ৭ টার দিকে লাশ দু’টি উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

নিহতরা হলেন- বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ১৬ নং খাওলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের মোঃ আবু বকর সিকদারের ছেলে মারুফ বিল্লাহ সিকদার (৩২) ও তার শ্যালক বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ভুয়াতুলা গ্রামের আলমগীর তালুকদারের ছেলে বায়োজিত তালুকদার (১৮)।মারুফ গোল্ডেন ট্রেড কোম্পানীর মুন্সিগঞ্জ এরিয়া ম্যানেজার পদে কর্মরত ছিলেন। অপর নিহত বায়োজিত মোড়েলগঞ্জ গুলিশাখালী ফাজিল মাদ্রাসা থেকে এই বছর দাখিল পরীক্ষায় অংশ নেয়।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক খান শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার রাতের কোন এক সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যালক-দুলাভাইয়ের মোটর সাইকেলটি চন্দ্রদিঘলিয়ায় রাস্তার পাশ্বাবর্তী রেইন ট্রির সঙ্গে ধাক্কা লাগে। এতে দু’জনেই ঘটনাস্থলে নিহত হয়।ভোর ৬টা ৩৫ মিনিটের দিকে স্থানীয়রা রাস্তার পাশ্ববর্তী খাদে লাশ দু’টি পড়ে থাকতে দেখে আমাদের ফোন দেয়। পরে হাইওয়ে পুলিশ গিয়ে সকাল সাড়ে ৭টার দিকে লাশ দু’টি উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত বায়োজিতের ভাই সোয়াইব তালুকদার বলেন, বায়োজিত ঢাকা দুলাভাইয়ের কাছে বেড়াতে যায়। দুলাভাই গোল্ডেন ট্রেড কোম্পানীতে চাকরি করেন। তিনি ঢাকার কদমতলী এলাকার তুষারধারা আবাসিক এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। তিনি ওমরাহ হজ্ব করতে যাবেন। তাই পরিবারের সদস্যরা গ্রামের বাড়িতে অবস্থান করছেন। তিনি ওমরাহ শেষে নতুন ব্যবসা শুরু করতে চেয়েছিলেন।গতকাল মঙ্গলবার রাত ৯টা থেকে ১০টার দিকে দুলাভাই আমার ভাই বায়োজিতকে নিয়ে ঢাকা থেকে মোটর সাইকেলে করে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।সকালে আমরা জানতে পারি তারা সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেছেন।

(টিকেবি/এসপি/ডিসেম্বর ২৮, ২০২২)