জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ঐতিহ্যবাহী হালুয়াঘাট প্রেস ক্লাবের  কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।  

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও স্থানীয় সাংসদ জুয়েল আরেং সকল সাংবাদিকদের সমন্ময়ে কার্যকরী পরিষদের কমিটি ঘোষনা করেন।

মোহাম্মদ শাহ্ আলম কে সভাপতি (দৈনিক জনতার কন্ঠস্বর) ও জোটন চন্দ্র ঘোষ (ডেইলি অবজারভার, যায়যায়দিন,বাংলা টিভি ও দৈনিক স্বদেশ সংবাদ) কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবীর মানিক (নয়া শতাব্দী), সহ-সভাপতি সাইফ জামান (ঢাকা প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এ খালেক (এশিয়ান টিভি, সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার শুভ (দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেস), দপ্তর সম্পাদক সাইদুর রহমান রাজু (বাংলাদেশ প্রতিদিন, তথ্যধারা), ক্রীড়া সম্পাদক নাঈম আহমেদ (দৈনিক ভোরের সময়), তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম.এ মালেক (চ্যানেল এস, ময়মনসিংহ প্রতিদিন), সম্মানীত সদস্য দুলাল রায় (দৈনিক সকালের দুনিয়া, ঢাকার ডাক), মোঃ আক্তার হোসেন (দৈনিক গনকন্ঠ)।

(জেসিজি/এসপি/ডিসেম্বর ২৮, ২০২২)