একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নারীর ভাই প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বালিয়াকান্দি থানায় মঙ্গলবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটাপাড়া গ্রামের ওই নারীর নিজ বাড়িতে ধর্ষণ চেষ্টা করে স্থানীয় শহিদ বিশ্বাস (৫২)। এ সময় তাকে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। ওই নারী ধর্ষণ থেকে বাঁচতে ডাক-চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে শহীদ বিশ্বাসকে আটক করেন। বিষয়টি জানাজানি হলে পরে জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. মোস্তাফিজুর রহমান রানা, শামসুর রহমানসহ স্থানীয়রা শহিদ বিশ্বাসকে উদ্ধার করে নিয়ে আসেন। এই ঘটনার পরে ভুক্তভোগী নারীর ভাই নটাপাড়া বাজারে আসলে সাইফুল বিশ্বাস (৪৮), মিটুল বিশ্বাস (৩৬) এবং আওয়াল বিশ্বাস (২৬) সহ বেশ কয়েকজন তাকে হত্যাচেষ্টা করেন। পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত সাইফুল বিশ্বাসের কাছে অভিযোগ সম্পর্কে জানাতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে সরাসরি কথা বলবো। মোবাইলে কিছু বলা সম্ভব নয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, এক নারী (৩৬) ধর্ষণ চেষ্টা ও মারামারির একটি অভিযোগ বালিয়াকান্দি থানায় দায়ের করেছেন। অভিযোগের প্রাথমিক সত্যতা শেষে মামলা দায়ের করা হয়েছে।

(একেএমজি/এএস/ডিসেম্বর ২৮, ২০২২)