পাবনা প্রতিনিধি : পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকারের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে এবং বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবিতে ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গ্রাহকরা।

সোমবার দুপুর ১২টায় পবিস-২ এর সদর দপ্তর কাশীনাথপুর বাজারে ঝাড়ু মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তারা। ঝাড়ু মিছিল শেষে কাশীনাথপুর পল্লীবিদ্যুৎ অফিসের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। মিছিল-মানববন্ধনে সমিতির কয়েকশ গ্রাহক অংশ নেন। মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য দেন ফরমান আলী, আব্দুল আজিজ, শরিফুল ইসলাম, আব্দুস সালাম, বন্দের আলী প্রমুখ।

সমাবেশে গ্রাহকরা বলেন- সমিতির জিএম নিতাই কুমার সরকারের আয়ের সঙ্গে ব্যয়ের কোনও সামঞ্জস্য নেই। তার সম্পদ অনুসন্ধানে দুদকের দৃষ্টি আকর্ষণ করে গ্রাহকরা বলেন, জিএম সমিতির গাড়ি অফিসিয়িাল কাজ ছাড়াও তার ব্যক্তিগত কাজেও ব্যবহার করেন। কাশীনাথপুর থেকে তার স্ত্রী নাটোরে শিক্ষকতা করতে যাওয়া আসার জন্য সপ্তাহে তিনদিন এ গাড়ি ব্যবহার করেন।

গ্রাহকরা নতুন সংযোগ ও গ্রাহক সেবা দিতে ঘুষ বাণিজ্যের অভিযোগ তুলে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম নিতাই কুমার সরকারকে প্রত্যাহার ও তার বিরুদ্ধে তদন্তের দাবি জানান।

এদিকে উত্থাপিত অভিযোগের বিষয়ে জানতে চাইলে জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকার বলেন, আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্য নয়। একটি কুচক্রীমহল সুবিধা আদায় করতে না পেরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

(ওএস/এইচআর/এপ্রিল ২৮, ২০১৪)