তুষার কান্তি বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জে হাবিব মোল্লা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার দুপুরে ওই যুবক মারা গেছে। নিহত হাবিব মোল্লা (৩৫) গোপালগঞ্জ শহরের বেদগ্রামের কামরুল মোল্লার ছেলে।

নিহত ওই যুবকের মামা মিজান মোল্লা জানান, গত শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে হাবিবকে গোপালগঞ্জ শহরের নতুন বাজার রোডের মাহাবুবের পানের দোকানের পেছনের গলিতে নিয়ে গিয়ে একদল লোক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। সংকটজনক অবস্থায় প্রথমে তাকে গোপালগঞ্জ আড়াই শ” বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ রবিবার (০১ জানুয়ারী) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে সে মৃত্যুবরণ করে। নিহত হাবিবের বাবা কামরুল মোল্লা গোপালগঞ্জ শহরের বড়বাজারের ইজারাদার। সে তার বাবার সাথে ইজারাদারের কাজ করতো। নিহত হাবিবের ২টি সন্তান ও স্ত্রী রয়েছে। থানাপাড়া এলাকার কিছু যুবকের সাথে হাবিবের দ্বন্দ্ব চলে আসছিল।এই কারণে তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করা হয় বলে নিহতের মামা মিজান মোল্লা জানান।তবে এ ঘটনার সাথে কারা জড়িত রয়েছে তিনি তা বলতে পারেননি।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে কয়েকজনকে অভিযুক্ত করে নিহতের পিতা কামরুল মোল্লা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। সে অভিযোগটি গতকালই থানায় রেকর্ড করা হয়েছে। সেটিই এখন হত্যা মামলা হিসাবে পরিগনিত হবে।অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

(টিকেবি/এসপি/জানুয়ারি ০১, ২০২৩)